Header Border

ঢাকা, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০°সে

বাঁকখালী নদী থেকে ফুটবল তুলতে গিয়ে পানিতে ডুবে এক কিশোরের করুন মৃত্য দীর্ণ ৬ ঘন্টা পর লাশ উদ্বার !!

আবদুল হামিদ রামু উপজেলার কচ্ছপিয়ায় ইউনিয়নের বাঁকখালী নদী থেকে ফুট বল তুলতে গিয়ে পানিতে ডুবে এক কিশোর এর করুন মৃত্যু হয়েছে।

তার নাম নুরুল হাকিম বাবু প্রকাশ ডিপজল (১৬)। সোমবার বিকাল ৫ টার দিকে রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের নাপিতের চর এলাকার আমির মোহাম্মদ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে বাঁকখালী নদীতে এ ঘটনা ঘটে। নদীতে ডুবে যাওয়ার পর থেকে স্থানীয়রা নিখোঁজ কিশোরকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। নিখোঁজ নুরুল হাকিম ঐ এলাকার মোঃ নুর হোসেনেের ছেলে।

নাপিতের চর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ সরওয়ার জানান স্থানীয় বেশ কয়েকজন ছেলেরা মিলে বিকালে স্কুলের মাঠে ফুটবল খেলছিল। খেলা শেষের দিকে এক পর্যায়ে বলটি পার্শ্ববতী বাঁকখালী নদীতে পড়ে গেলে সে বল তুলতে নদীতে সাতার দিলে ডুবে গিয়ে নিখোঁজ হয়। বিষয়টি স্থানীয়রা জানতে পেরে ঘন্টাখানেক খোঁজাখুঁজির পর কোনো সন্ধান না পেয়ে রামু ফায়ার সার্ভিস কর্মকর্তাকে খবর দেন। তারপর ও উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছিল এলাকাবাসী

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে তিনি জানিয়েছেন, কিশোরকে উদ্ধারে স্থানীয় একটি ডুবুরি টিমও আসছিল। কিন্ত তারা রাতে উদ্ধার অভিযান চালাননি। মঙ্গলবার সকালে চট্টগ্রাম থেকে একটি ডুবুরি দল আসার কথা রয়েছে। এ টিম সকালে উদ্ধার অভিযান পরিচালনা করবেন। অবশেষে রাত সাড়ে ১০ টায় এলাকাবাসীর কঠিন প্রচেষ্টার ফলে নিখাজ কিশোর কে উদ্বার করতে সক্ষম হয়। উক্ত ঘটনায় নদীর পারে কয়েক হাজার জনগনের উপস্থিতি লক্ষ্য করা যায়। প্রসংত প্রতি বছর বাঁকখালী নদীর এই পয়েন্টে নিখোঁজের ঘটনা ঘটে। গত বছর দুই স্কুল ছাত্র নিখোঁজ হয়। তবে একজনের মৃতদেহ উদ্ধার করা হলেও এ পর্যযন্ত ১ জনের মৃতদেহ উদ্ধার হয়নি।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কক্সবাজারে র্যাবের হাতে ইয়াবাসহ নারী আটক
করোনায় আরও ৪০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৮৬৮
মাদারগঞ্জের চরপাকেরদহ ইউনিয়ন পরিদর্শন করলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি
অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
চির নিদ্রায় শায়িত হলেন রত্নাগর্ভা মা
মাদারগঞ্জে ৩টি কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরণ

আরও খবর