admin
আগস্ট ২৪, ২০২০
  • No Comments

    জোড় বলতায় ব্রিজ ভেঙে সিমেন্ট বোঝাই ট্রাক খালে, চালক নিহত


    গাইবান্ধার ফুলছড়িতে বেইলি ব্রিজ ভেঙে সিমেন্টবোঝাই একটি ট্রাক খালের পানিতে পড়ে গেছে। এ ঘটনায় ট্রাকের হেলপারকে জীবিত উদ্ধার করা হলেও ঘটনাস্থলেই নিহত হয়েছেন ট্রাকের চালক।
    সোমবার (২৪ আগস্ট) সকালে ফুলছড়ি উপজেলার কালিরবাজার-উদাখালী সড়কের পশ্চিম ছালুয়া-পূর্ব ছালুয়া নামে এলাকার জোড় বলতা বেইলি ব্রিজে এই দুর্ঘটনা ঘটে।
    স্থানীয়রা জানান, ঢাকা থেকে একটি ট্রাক প্রায় ৫শ বস্তা সিমেন্ট নিয়ে ফুলছড়ির কালিরবাজার আসছিলো। ট্রাকটি বাদিয়াখালি হয়ে পশ্চিম ছালুয়া এলাকার জোড় বলতা বেইলি ব্রিজ অতিক্রম করার সময় ব্রিজটি ভেঙে ট্রাকটি খালে পড়ে যায়। তাৎক্ষণিক ট্রাকের নিচে চাপা পড়া হেলপারকে উদ্ধার করা গেলেও ঘটনাস্থলেই মারা যান ট্রাকের চালক।
    ব্রিজটি দীর্ঘদিন ধরেই ঝুঁকিপূর্ণ। ব্রিজের উভয় পাশে সতর্কীকরণ সাইনবোর্ড দেয়া আছে। তারপরেও ব্রিজের ওপরে অতিরিক্ত মাল বহনের কারণেই এ দুর্ঘটনাটি ঘটে বলে স্থানীয়দের অভিযোগ।
    ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আলী জানান, ট্রাকের হেলপারকে জীবিত উদ্ধার করা গেলেও চালক মারা গেছেন। আহত হেলপারকে উদাখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে হতাহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।
    এদিকে, এ দুর্ঘটনার পর থেকে ফুলছড়ি উপজেলার সঙ্গে সদরের যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে।