জাহিদ হাসান
সেপ্টেম্বর ১০, ২০২১
  • No Comments

    লামায় যাত্রীবাহী চলন্ত নোহায় হঠাৎ আগুন, আহত ২ জাহিদ হাসান,লামা (বান্দরবান) প্রতিনিধি।।

     

     

    বান্দরবানের লামা উপজেলার মিরিঞ্জা এলাকায় একটি যাত্রীবাহী নোহা গাড়িতে হঠাৎ আগুন লেগেছে । বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর২০২১ইং) সন্ধ্যা সাড়ে ৬টায় এই ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন ২ জন। তারা হলেন গাড়িচালক মো. এনামুল হক (৩৭) ও যাত্রী আব্দুল্লাহ মো. সামীর (১৩)।

    গাড়ির ওয়ারিং থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানান গাড়িচালক মো. এনামুল হক।তিনি বলেন, গাড়িতে আমিসহ ৭ জন ছিলাম। কয়েক মিনিটের মধ্যে ভয়াবহ আগুনে গাড়িটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

    পরে লামা ফায়ার সার্ভিস, লামা থানা পুলিশ ও স্থানীয় লোকজন চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

    গাড়ির যাত্রী মো. জিয়াবুল হক বলেন, আমরা দুপুরে চকরিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ড পোস্টপাড়া থেকে আলীকদম উপজেলার চিনারীবাজার এলাকায় বউ দেখতে গিয়েছিল। আলীকদম থেকে চকরিয়া ফেরার পথে লামার মিরিঞ্জা এলাকায় গাড়িতে আগুন ধরে যায়। ড্রাইভার এনামুল হকের বিচক্ষণতার কারণে আমরা সবাই প্রাণে বেঁচে গেছি। আগুন লাগার পর পরই ড্রাইভার ঝুঁকি নিয়ে গাড়ির দরজা খুলে দিয়ে আমাদের গাড়ি থেকে বের করে জীবন বাঁচায়।

    বিষয়টি নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ঘটনার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নোহা গাড়ির যাত্রীদের অন্য একটি গাড়িতে করে তাদের বাড়ি চকরিয়ায় পাঠানো হয়েছে।