admin
জুলাই ২১, ২০২১
  • No Comments

    দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন “হিউম্যান ওয়েলবিয়িং ফাউন্ডেশন অব বাংলাদেশ” এর চেয়ারম্যান সাবিনা ইয়াছমিন

     

    নিজস্ব প্রতিবেদক: ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হিউম্যান ওয়েলবিয়িং ফাউন্ডেশন অব বাংলাদেশ” এর চেয়ারম্যান সাবিনা ইয়াছমিন দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

    শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদুল আযহা মুসলিম জাতির জন্য আনন্দের তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলেমিশে গরিব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান। আমরা যেন প্রতিকী পশু কোরবানীর সাথে অন্তরের পশুত্বকেও কোরবানী দিতে পারি।প্রতিটি মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানব জেগে উঠুক ভ্রাতৃত্বের বন্ধনে শুধু ঈদের দিনই নয়,এ বন্ধন জাগরিত হোক প্রতিটি দিন আর তা শুরু হোক ঈদ দিয়ে।

    তিনি আরো বলেন দোয়া করি আল্লাহ পাক যেন আমাদের প্রতি সহায় হউন। পরিশেষে তিনি সকলের উদ্দেশ্যে বলেন করোনার দ্বিতীয় ঢেউয়ের পাদুভার্ব ঠেকাতে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলুন, জনসমাগম এড়িয়ে চলুন,ম্যাস্ক ব্যবহার করুন। নিজে সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন।সকলের সু-স্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি। সকলকেই জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।