admin
জুলাই ১৯, ২০২১
  • No Comments

    রোটারি ক্লাব অব ঢাকা অরোরার নেতৃত্বে সুবিধাবঞ্চিত ও পথশিশুদের নিয়ে গড়ে ওঠা স্বপ্নযাত্রা স্কুলে মাস্কও ঈদ খাদ্যসামগ্রী বিতরণ ।

    রোটারি ক্লাব অব ঢাকা অরোরার নেতৃত্বে ১৯ জুলাই সোমবার বিকেলে রাজধানী রামপুরার মোল্লা বাড়িতে হিউম্যাণ ওয়েলবিং অব বাংলাদেশ এর শিক্ষা প্রকল্প স্থানীয় সুবিধাবঞ্চিত ও পথশিশুদের নিয়ে গড়ে ওঠা স্বপ্নযাত্রা স্কুলে মাস্কও ঈদ খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

    এ সময় সংযুক্ত ক্লাব হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব ধানমন্ডি সেন্ট্রাল, রোটারি ক্লাব অব ঢাকা ইষ্ট, রোটারি ক্লাব অব ঢাকা রোজ ভ্যালি, রোটারি ক্লাব অব ঢাকা পল্লবী, রোটারি ক্লাব অব ঢাকা সিটি, রোটারি ক্লাব অব অ্যারিস্টক্র্যাট ঢাকা, রোটারি ক্লাব অব গুলশান টাইগারস, রোটারি ক্লাব অব ঢাকা ব্রাইট, রোটারি ক্লাব অব লাইটহাউজ ঢাকা, রোটারি ক্লাব অব মাগুরা, রোটারি ক্লাব অব শেরে বাংলা নগর, রোটারি ক্লাব অব উত্তরা মডেল টাউনের প্রেসিডেন্টবৃন্দসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ। এছাড়াও উপস্থিত থেকে সভা অলংকৃত করেন রোটারি ইন্টারন্যাশন্যাল ডিস্ট্রিক্ট-৩২৮১ এর প্রাক্তন ডিস্ট্রিক্ট সেক্রেটারি এবং প্রাক্তন প্রেসিডেন্ট ইব্রাহিম খলিল আল-জায়াদ পিনাক।

    রোটারি ক্লাব অব ঢাকা অরোরার চার্টার প্রেসিডেন্ট ২০২০-২১ এবং প্রেসিডেন্ট ২০২১-২২ অনুপমা চক্রবর্তী ৬০ জন পথশিশুদের মাঝে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজারসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

    পরবর্তীতে প্রোগ্রাম চেয়ারম্যান অনুপমা স্বপ্নযাত্রা স্কুলটির সার্বিক পরিচালনায় কিছু অনুদান তুলে দেন। হিউম্যাণ ওয়েলবিং ফাউন্ডেশন এর চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন অনুষ্ঠানের সভাপতিত্বের দ্বায়িত্ব পালন করেন।তিনি বলেন বৃত্তবানরা যদি প্রান্তিক মানুষের পাশে থাকেন এবং সহযোগিতার হাত প্রশস্ত করেন তাহলে এদেশের কেউ অভাবে থাকবেন।এদেশ হবে বঙ্গবন্ধুর লালিত স্বপ্নীল সোনার বাংলা।উক্ত অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ও পরিচালক ওয়ারেস আলী, কোষাধ্যক্ষ সুমাইয়া ইসলাম সোজাল, সদস্য কবির,ফাহিম,মামুন প্রমুখ।
    ফাউন্ডেশন এর পক্ষ থেকে মানব কল্যাণে বিশেষ অবদান রাখার জন্য অনুপমা চক্রবর্তীর হাতে সাবিনা ইয়াসমিন, ওয়ারেস আলী ও সুমাইয়া কেস্ট তুলে দেন।