admin
এপ্রিল ২৪, ২০২১
  • No Comments

    ঈদে ‘রাধে’ নিয়ে আসছেন সালমান খান ( ভিডিও)

    নিজের গত জন্মদিনে বলিউড সুপারস্টার সালমান খান ভক্তদের জানিয়েছিলেন চলতি বছরের ঈদেই মুক্তি পেতে পারে প্রভুদেবার পরিচালনায় তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে’। সত্যিই সেই কথা রেখেছেন ‘ভাইজান’। দুই বছর পর আগামী ১৩ মে পর্দায় দেখা যাবে সালমানের জাদু।
     
    বৃহস্পতিবার (২২ এপ্রিল) প্রকাশ পেয়েছে ‘রাধে’র ২ মিনিট ৫১ সেকেন্ডের টিজার। যেখানে সিনেমাটির নানা মুহূর্ত তুলে ধরা হয়েছে। মারপিট, নায়ক-খলনায়কের প্রতিদ্বন্দ্বিতা, এ সবের সঙ্গেই সমান্তরালভাবে থাকা নায়ক-নায়িকার প্রেমের গল্প রয়েছে এতে। সম্ভবত এই সিনেমাতেই প্রথম চুম্বন দৃশ্যে দেখা গেল সালমানকে। অভিনেতাকে ছক ভাঙতে দেখে উচ্ছ্বসিত ভক্তরাও।
    ২০০৯ সালে প্রভুদেবার ‘ওয়ান্টেড’-এর মতো এই সিনেমায় সালমান অর্থাৎ ‘রাধে’ পেশায় একজন পুলিশ অফিসার। তার নায়িকা ‘দিয়া’র ভূমিকায় অভিনয় করছেন দিশা পাটানি। অভিনেত্রীর প্রেমিক অর্থাৎ টাইগার শ্রফের বাবা জ্যাকি শ্রফ অভিনয় করবেন তার দাদার চরিত্রে। খলনায়ক হিসেবে দেখা যাবে রণদীপ হুডাকে।
     
    ২০১৪ সালে ‘কিক’ সিনেমায়ও একসঙ্গে কাজ করেছিলেন সালমান-রণদীপ। ‘রাধে’র নানা দৃশ্যের ঝলক মনে করিয়ে দিচ্ছে ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক্সট্র্যাকশন’-এ রণদীপের চরিত্রের কথা। এখানেও রণদীপের সেই একই রকম লম্বা চুল, টেনে বাঁধা। এ বার খলের ভূমিকায় সামনে আসবেন তিনি।
     
    প্রভুদেবার বাকি সব উপাদানও উপস্থিত ‘রাধে’তে। থাকবে নাচের গান। সালমানের সঙ্গে সেই গানে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে।
     
    করোনা মহামারির জন্য দোলাচলে ছিল ‘রাধে’-র মুক্তির তারিখ। আগে সালমান বলেছিলেন, সিনেমা দেখতে গেলেও মানুষ এবং প্রেক্ষাগৃহের তরফ থেকে যাতে সব ধরনের সাবধানতা মানা হয় সে দিকে গুরুত্ব দিতে হবে। প্রদর্শকরাও প্রেক্ষাগৃহে এই সিনেমা মুক্তির অনুরোধ করে চিঠি দিয়েছিলেন সালমানকে। শেষমেশ সবার মুখে হাসি ফুটিয়ে ঈদের উপহার হিসেবে বড় পর্দা এবং ওটিটি প্ল্যাটফর্মে একসঙ্গে মুক্তি পাবে ‘রাধে