admin
ফেব্রুয়ারি ১৮, ২০২১
  • No Comments

    চাঁপাইনবাবগঞ্জের বারঘরিয়ায় সড়ক দুর্ঘটনায় পলিটেকনিক ইনস্টিটিউটের দুই ছাত্রের মৃত্যু

     
    ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
    চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের মহানন্দা সেতুর সংযোগ সড়কে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) বেলা ১১ টার দিকে সোনামসজিদ স্থলবন্দর থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি ট্রাক ( ঢাকা মেট্রো ট-২০-৬৮৫৫) বিপরীত দিক থেকে আসা দুই সাইকেল আরোহীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হয়েছে। নিহতরা হলো চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র ও পৌর এলাকার আরামবাগ মহল্লার মোঃ সেলিমের ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান (১৯) ও পৌর এলাকার মিল্কি বিদিরপুর মহল্লার সিরাজুল ইসলামের ছেলে মোঃ মিনারুল ইসলাম (২০)।
    চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাফফর হোসেন দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি উদ্ধারপূর্বক থানায় নিয়ে আসে। ট্রাকটির চালক পলাতক বলে জানা যায়। মহানন্দা সেতু এলাকায় যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।
    পুলিশ লাশ দুটি উদ্ধারপূর্বক সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।
    উল্লেখ্য, এর জেরে একইদিন বিকেল ৪ টা থেকে ঘন্টা ব্যাপি পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্ররা ব্রিজ অবরোধ করে রাখে এবং বিভিন্ন দাবিতে শ্লোগান দেয়। এতে করে ব্রিজের দুই পাড়ে কয়েক শত যানবাহন আটকে পড়ে। ঘটনাস্থলে চাঁপাইনবাবগঞ্জ সদর সার্কেলের এএসপি ইকবাল হোসাইন, সদর থানার ওসি মোজাফফর হোসেন ঘটনাস্থলে উপস্থিত হলে বিভিন্ন দাবি দেয় ছাত্ররা।
    দাবি আদায়ের বিষয়ে সার্বিক সহযোগিতার আশ্বাসের ভিত্তিতে অবরোধ তুলে নেয়।