admin
নভেম্বর ১২, ২০২০
  • No Comments

    সন্দ্বীপে যুবলীগকে ধ্বংসের পায়তারা চলছে সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দের দাবি

    ইলিয়াস কামাল বাবু,সন্দ্বীপ প্রতিনিধিঃ
    বিএনপি- জামাতের যোগসাজসে এবং স্বার্থানেষী একটি মহলের মদদে হামলা-মামলার মাধ্যমে সন্দ্বীপে যুবলীগকে সাংগঠনিকভাবে দূর্বল করার ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন সন্দ্বীপ উপজেলার আওয়ামী যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান।
    বৃহস্পতিবার সকাল ১১টায় সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংগঠনের উপজেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। এ সময় তিনি যুবলীগের সক্রিয় নেতাকর্মীদের বিভিন্ন ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় পুলিশি হয়রানির অভিযোগ তোলেন।
    যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান বলেন- সম্প্রতি রহমতপুর ইউনিয়নে ঘটে যাওয়া কিছু ঘটনা কে কেন্দ্র করে ইউনিয়ন যুবলীগ নেতা আকবর সহ অন্যান্য কর্মীদের বিভিন্ন সাজানো মামলায় আসামি করে গ্রেফতার ও পুলিশি হয়রানি চরম আকার ধারণ করেছে। ফলে যুবলীগ কর্মীদের ঘরে থাকা দায় হয়ে পড়েছে এবং সাংগঠনিক কর্মকাণ্ডে স্থবিরতা নেমে এসেছে। এ সময় তিনি স্থানীয় একটি সুবিধাবাদী গ্রুপের বিরুদ্ধেও অভিযোগের আঙ্গুল তুলেন।
    এছাড়া মগধরার যুবলীগ নেতা শিমুল ও ছানু, হারামিয়ার ওমর ফারুক, গাছুয়ার ইকবালের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা, হয়রানি ও জেল-জুলুমের কথাও সাংবাদিক সম্মেলনে দেওয়া তার বক্তব্যে উল্লেখ করেন।
    যুবলীগ সভাপতি স্পষ্ট করে বলেন- অনেক কষ্টে, অনেক যত্নে গড়ে তোলা সন্দ্বীপের যুবলীগকে ধ্বংস করার অশুভ পায়তারা চলছে। যার সাথে জামাত- বিএনপি সহ ক্ষমতাসীন দলের সুবিধাবাধী কিছু কুচক্রীও একজোট হয়েছে। যুবলীগের কর্মীরা অপরাধ করলে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়ার সুযোগ রয়েছে। কিন্তু সে সুযোগ না দিয়ে পরিকল্পিতভাবে মামলা-হামলার পথ বেছে নিয়েছে এ সুবিধাবাদী মহলটি। তিনি সুস্থ ধারায় রাজনীতি চর্চার মাধ্যমে সন্দ্বীপে যুবলীগকে সংগঠিত করে সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতার নেতৃত্বে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের সহযোগিতা কামনা করেন।
    সংবাদ সম্মেলনে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা ছাড়াও যুবলীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাকছুদের রহমান, সহ-সভাপতি ইমাম হোসেন, দিদারুল আলম, ফোরকান উদ্দিন, যুগ্ন সম্পাদক- শাহাদাত হোসেন মামুন, ইব্রাহিম জিল্লু, সাংগঠনিক সম্পাদক জাহেদ সারওয়ার শিমুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ারুল কবির, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, অর্থ সম্পাদক আবুল কাশেম পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান জাবেদ, হরিশপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রিদোয়ানুল বারী, উপজেলা যুবলীগের সদস্য মোঃ হাসান, আনোয়ার হোসেন প্রমুখ।
    ——————————————————–