Header Border

ঢাকা, বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৭°সে

যমুনা নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করলেন সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি

মোহাম্মদ আলী জিন্নাহ, মাদারগঞ্জ প্রতিনিধি:

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ১ নং চরপাকেরদহ ইউনিয়নে যমুনা নদীর ভাঙনের কবলে পড়া এলাকা পরিদর্শন করলেন জামালপুরের উন্নয়নের স্বপ্ন দ্রষ্টা মেলান্দহ -মাদারগঞ্জ থেকে ৬ ষ্ঠ বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস জননেত্রী শেখ হাসিনার স্নেহভাজন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

বুধবার দুপুরে নদী ভাঙন এলাকা পরিদর্শন করেন ও নদী ভাঙন কবলিত পাকরুল ও হিদাগাড়ী এলাকার মানুষের খোঁজ-খবর নেন। নদী ভাঙনের শিকার মানুষদের পূনর্বাসন করাসহ ভাঙন প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি আস্বস্ত করেন।

নদী ভাঙ্গন পরিদর্শনের সময় পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু সাঈদ,মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ওবায়দুর রহমান বেলাল, মাদারগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার আমিনুল ইসলাম, পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির,পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী তৈমুর আলম ও চরপাকেরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক জাহিদুর রহমান উজ্জল,১ নং চরপাকেরদহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঞ্জুরুল করিম ও সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল সোহাগ সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি ১ নং চরপাকেরদহ ইউনিয়ন পরিষদ,ইউনিয়ন ভূমি অফিস,তেঘরিয়া বাজার ও চরপাকেরদহ ইউনিয়ন আওয়ামীলীগের তেঘরিয়া বাজারস্থ দলীয় কার্যালয়ে স্থানীয় নেতৃবৃন্দের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় সভা করেন এবং চরপাকেরদহ ইউনিয়ন পরিষদের মেম্বার মতিউর রহমান মোল্লা মৃত্যুর খবরে তার বাড়ীতে গিয়ে খোঁজ খবর নেন, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

জনগণের সেবক মির্জা আজম এমপি তেঘরিয়া বাজার থেকে স্থানীয় চেয়ারম্যান তৌফিকুল ইসলাম কে পিছনে নিয়ে প্রায় ১০ কিলোঃ মিটার রাস্তা নিজে মোটরসাইকেল চালিয়ে যমুনায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে যান।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শেখ ফজিলাতুন্নেছা মুজিব’র জন্মদিনে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের দোয়া মাহফিল
মাদারগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শ পরিবারকে ত্রান ও ২৪০ জনের মাঝে নগদ অর্থ বিতরণ
জামালপুরে জেলা পুলিশের ত্রাণ বিতরণ
পাকুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেলেন চেয়ারম্যান মেরাজ সরকার
স্বাস্থ্যবিধি মেনে পাকুড়িয়া ইউনিয়নবাসীকে ঈদ উদযাপনে আহবান জানিয়েছেন চেয়ারম্যান মেরাজ সরকার
শেখ সেলিম স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি হওয়ায় অভিনন্দন জানিয়েছেন মনির খান

আরও খবর