Header Border

ঢাকা, রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৫°সে

মেলান্দহ পৌরসভার সাংবাদিক সম্মেলন

মুত্তাছিম বিল্লাহ্:

জামালপুরের মেলান্দহ পৌরসভার উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে নাগরিকদের অবহিতকরণ শীর্ষক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ২৭অক্টোবর দুপুরে পৌরকার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- মেয়র আলহাজ শফিক জাহেদী রবিন। ৬পৃষ্ঠার লিখিত বক্তব্যে তিনি জানান- বিগত দিনে পৌরসভার ৩৫লাখ ৪৮হাজার ৪শ’ ৯২টাকা ঋণগ্রস্থ ছিল। ফলে কর্মচারি বেতন-ভাতাদি প্রদান অনিয়মিত ছিল। বিদ্যুৎ ও টেলিফোন বিলসহ আনুসাঙ্গিক খাতে অনিয়ম এবং লক্ষাধিক টাকা পত্রিকার বিজ্ঞাপন বিল বকেয়া ছিল। কর্মচারিদের বেতন-ভাতাদি-বিদ্যুৎ-টেলিফোনসহ অন্যান্য খাতের ঋণ পরিশোধের পরেও প্রায় ৫০লাখ টাকার স্থিতি আছে।

তিনি আরোও বলেন, আধুনিক পৌরসভা নির্মাণের লক্ষে রাস্তা-ঘাট, ড্রেন, বিশুদ্ধ পানি সরবরাহের জন্য স্থানীয় সংসদ সদস্য আলহাজ মির্জা আজমের সহায়তায় বহু প্রকল্প বাস্তবায়ন হতে যাচ্ছে।
সাংবাদিক সম্মেলনে পৌরসচিব শরিফুল ইসলাম ভূঞা, সহকারি ইঞ্জিনিয়ার সবুজ কাজী, কাউন্সিলরবৃন্দ, কর্মচারি-কর্মকর্তাসহ জেলা ও উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন-জামালপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি এম.এ. জলিল, জামালপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান ডল, সাবেক সম্পাদক দুলাল হোসাইন, কালের কণ্ঠের সাংবাদিক মোস্তফা মনজু ও মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহ্ জামাল প্রমুখ।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মেলান্দহে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
মাহমুদপুরে প্রজন্ম-৯৭ এর উদ্যোগে কোরআন খানী ও দোয়া মাহফিল
মাদারগঞ্জে নেশার টাকা দিতে না পারায় গৃহবধুকে নির্যাতন
ময়মনসিংহ বিভাগ যুব সমিতির উদ্যোগে ত্রাণ বিতরণ
গণগ্রন্থাগার পরিষদ কর্তৃক সন্মাননা প্রদান।
জামালপুরে জেলা পুলিশের ত্রাণ বিতরণ

আরও খবর