1. dainikpollysangbad@gmail.com : admin :
  2. muttasim7@gmail.com : মোঃ মুত্তাছিম বিল্লাহ : মোঃ মুত্তাছিম বিল্লাহ
মিরপুরে ছুরিকাঘাতে আহত দুই শিক্ষার্থীর মামলার মূল আসামীসহ ০৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। - সন্ধান বার্তা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

মিরপুরে ছুরিকাঘাতে আহত দুই শিক্ষার্থীর মামলার মূল আসামীসহ ০৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

মোঃ আকাশ
  • আপডেট : শনিবার, ১১ জুন, ২০২২
মিরপুরে ছুরিকাঘাতে আহত দুই শিক্ষার্থীর মামলার মূল আসামীসহ ০৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
ঢাকা ও মুন্সিগঞ্জে জেলার লৌহজং থানাধীন এলাকায় অভিযানে মিরপুরে ছুরিকাঘাতে আহত দুই শিক্ষার্থীর মামলার মূল আসামীসহ ০৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।
২। গত ০৫/০৬/০২০২২ তারিখ দুপুর অনুমান ০২:০০ ঘটিকার সময় ভিকটিম জিহাদুল ইসলাম(২০), ভিকটিম মোঃ শান্ত(১৯) এবং ভিকটিম মোঃ সুমন(২০) মিরপুর মডেল থানাধীন মিরপুর-০২ লাভ রোডস্, চম্পা পারুল স্কুলের সামনে রাস্তার পাশে বসে কথা বলার সময় হত্যার উদ্দেশ্য এজাহারনামীয় আসামীরা তাদেরকে এলোপাথারি কিল ঘুষি ছুরি দিয়ে পেট এবং শরীরের বিভিন্ন স্থানে সাধারন জখম করে এই বিষয়ে মিরপুর মডেল থানার একটি হত্যা চেষ্টা মামলা হয়। উক্ত বিষয়টি প্রিন্ট ও ইলেক্ট্রনিকস্ মিডিয়াসহ এলাকায় ব্যাপক চাঞ্চ্যলের সৃষ্টি করে। ফলশ্রুতিতে র‌্যাব-৪ আসামীদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।
৩। উক্ত হত্যা চেষ্টা সাথে জড়িতদের গ্রেফতারের জন্য র‌্যাব এর একটি আভিযানিক দল প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ০৮/০৬/২০২২ তারিখ ১২.৩০ ঘটিকা হতে অদ্য ০৯/০৬/২০২২ ইং ০৭.৩০ ঘটিকা পর্যন্ত মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানাধীন এবং ঢাকার বিভিন্ন এলাকা হতে উক্ত হত্যা চেষ্ঠা ঘটনার সাথে সরাসরি জড়িত নিম্নোক্ত ০৩ জন এজাহারনামীয় আসামীদের’কে গ্রেফতার করা হয়ঃ

 

ক। মোঃ আসিফুর রহমান সিফাত (২০), জেলা- ঢাকা।
খ। মোঃ ফয়সাল (২০), জেলা-ঢাকা।
গ। মোঃ নাইফুল ইসলাম@ নাইম (১৮), জেলা-ঢাকা।
৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী মোঃ ফয়সাল (২০) মিরপুর কলেজের ১ম বর্ষে ছাত্র। তার সাথেই মূলত মামলার ঘটনার সূত্রপাত। কলেজে আসা-যাওয়া ও তার সাথে থাকা বান্ধবী সংক্রান্ত বিষয় নিয়ে গত ০৪/০৬/২০২২ইং তারিখ ভিকটিমদের সাথে কথা কাটাকাটি হলে তার পরের দিন ০৫/০৬/২০২২ ইং তারিখ ভিকটিম জিহাদুল ইসলাম (২০), ভিকটিম মোঃ শান্ত (১৯) এবং ভিকটিম মোঃ সুমন (২০) মিরপুর মডেল থানাধীন মিরপুর-০২ লাভ রোডস্, চম্পা পারুল স্কুলের সামনে রাস্তার পাশে কথা বলার সময় আসামীরা হঠাৎ ভাবে তাদের উপড় আক্রমন করে। আসামী মোঃ আসিফুর রহমান সিফাত (২০), ভিকটিম মোঃ জিহাদুল ইসলাম’কে ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্য পিটে মারাতœক আঘাত করে, আসামী মোঃ ফয়সাল(২০), ভিকটিম মোঃ শান্ত’কে হত্যা করার উদ্দেশ্য বাম পেটে ছুরি দিয়ে আঘাত করে এবং ভিকটিম মোঃ সুমনকে খুন করার উদ্দেশ্য আসামীরা তাহার অন্ডকোষে আঘাত করে ভিকটিমদের ডাক চিৎকারে আশপাশের লোকজন আসলে আসামীরা পালিয়ে যায় পরবর্তীতে আহত ভিকটিমদের’কে চিকিৎসার জন্য প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল হাসপাতালে নিয়ে যায় পরে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে ভিকটিমরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আছে।
৪। পরবর্তী আইনানুগ ব্যবস্থার জন্য গ্রেফতারকৃত আসামীদেরকে মিরপুর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
আরও সংবাদ
সর্বস্বত্ব: @ সন্ধান বার্তা
Developer By Moshiur Rahman Maruf