1. dainikpollysangbad@gmail.com : admin :
  2. muttasim7@gmail.com : মোঃ মুত্তাছিম বিল্লাহ : মোঃ মুত্তাছিম বিল্লাহ
মায়ের উপর অভিমান করে মেয়ের আত্মহত্যা - সন্ধান বার্তা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

মায়ের উপর অভিমান করে মেয়ের আত্মহত্যা

চিরিরবন্দর প্রতিনিধি মাহাফুজুল ইসলাম আসাদ
  • আপডেট : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
চিরিরবন্দর প্রতিনিধি
মায়ের উপর অভিমান করে মেয়ের আত্মহত্যা
মাহাফুজুল ইসলাম আসাদ চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় মায়ের উপর উপর অভিমান করে পল্লবী রায় নামে এক ১৫ বছর বয়সী শিক্ষার্থী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে উপজেলার ৬নং অমরপুর ইউনিয়নের কারেঙ্গাতলী মথুরাপুর (হিন্দুপাড়া) এলাকায় এই ঘটনা ঘটে। নিহত পল্লবী রায় একই এলাকার বিকাশ রায়ের মেয়ে এবং কারেঙ্গাতলী স্কালার রেসিডেন্সিয়াল মডেল স্কুলের এস এস সি পরীক্ষার্থী। পারিবারিক সূত্রে জানা যায়, বিকেলে ছোট ভাইসহ পল্লবী রায় টিভি দেখতে বসে। টিভি দেখার এক পর্যায়ে ছোটভাই অপূর্ব রায়ের (১০) সাথে টিভির রিমোর্ট নিয়ে ঝগড়া বাঁধে পল্লবীর। এসময় পল্লবীর মা শেফালী রাণী পল্লবীকে গালিগালাজ করে।

চিরিরবন্দর প্রতিনিধি

পরে তার মা বাড়ি থেকে বেড়িয়ে নিজের গৃহস্থালীর কাজে জন্য বাড়ির থেকে একটু দূরে চলে যান। এসময় ভাইও স্থানীয় একটি পুকুরে গোসল করার জন্য বেড়িয়ে পরে। পরে গোসল শেষে ফিরে এসে অপূর্ব পল্লবীর ঘর ভেতর থেকে বন্ধ পায়। ঘর বন্ধ দেখে ভাই বাড়ির অন্য একটি ঘরদিয়ে পল্লবীর ঘরে প্রবেশ করে পল্লবীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। অপূর্ব রায় চিৎকার করলে তার মাসহ মাকে এলাকাবাসী ছুটে আসে।
এলাকাবাসী পরে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।
বিষয়টি নিশ্চিত করে চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, ঘটনার পর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি এবং মরদেহ উদ্ধার করি। মরদেহ প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করি। এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।
আরও সংবাদ
সর্বস্বত্ব: @ সন্ধান বার্তা
Developer By Moshiur Rahman Maruf