Header Border

ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৩°সে

মাহমুদপুরে প্রজন্ম-৯৭ এর উদ্যোগে কোরআন খানী ও দোয়া মাহফিল

মুত্তাছিম বিল্লাহ্:

প্রজন্ম-৯৭ এর উদ্যোগে ২৯সেপ্টেম্বর বৃহস্প্রতিবার দুপুরে মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে সাবেক প্রধান শিক্ষক প্রয়াত আব্দুল্লাহ্ মিয়া ও শরীর চর্চা শিক্ষক প্রয়াত হাফিজুর রহমান এবং প্রজন্ম-৯৭ এর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক প্রয়াত বিল্লাল হোসেন আকন্দসহ মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রয়াত সকল শিক্ষক-কর্মচারাদের রুহের মাগফেরাত কামানায় কোরআন খানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রজন্ম-৯৭ এর সহ-সভাপতি ও ইমামপুর মহিলাম বিএম কলেজের অধ্যক্ষ রফিকুল হাসান লুইস এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিশু বিশেষজ্ঞ ও প্রজন্ম-৯৭ এর সভাপতি ডা. মাছুদুর রহমান মাসুম।

অনুষ্ঠানে প্রয়াত সাবেক প্রধান শিক্ষক আব্দুল্লাহ মিয়ার পরিবারের পক্ষে বক্তব্য রাখেন তার ছোট ভাই জামালপুর জেলা স্কুলের সাবেক প্রধান শিক্ষক মো. আছাদুল্লাহ্, সাবেক শরীর চর্চা শিক্ষক প্রয়াদ হাফিজুর রহমানের পরিবারের পক্ষে বক্তব্য রাখেন তার বড় ভাই মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পদাক ও রহিমা জলিল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান আতা, প্রজন্ম-৯৭ এর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক প্রয়াত বিল্লাল হোসেন আকন্দের পরিবারের পক্ষে বক্তব্য রাখেন তার বড় ভাই জাতীয় শ্রমিকলীগ মাহমুদপুর ইউনিয়নের আইন বিষয়ক সম্পাদক মো. হিটলার মিয়া।

স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন- মেলান্দহ উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. হামিদুল হক, উপজেলা আ’লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এস. এম গিয়াস উদ্দিন, আব্দুল জলিল কারিগরি কলেজের অধ্যক্ষ মো. আবু সাইদ সাদা চেয়ারম্যান, রহিমা জলিল মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ আব্দুল জলিল (জান মাস্টার), মাহমুদপুর বাজার বনিক সমিতির সভাপতি আলহাজ আব্দুস সালাম ডিলার, মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আছালত জামান, পিংকি ডায়াগনোষ্টিক সেন্টারের পরিচালক মো. মতিউর রহমান মতি।

সাবির্ক সহযোগিতা করেন প্রজন্ম-৯৭ এর মিজানুর রহমান, আলতাফুর রহমান, হাজী শ্যামল সরকার, দীপু সরকার, বাবুল, বজলুর রশীদ, ফরিদুল ইসলাম, হামিদুল ইসলাম, আলমগীর হোসেন, গোপাল চন্দ্র মালাকার, রাশেদুল ইসলাম রাশেদ, শফিকুল ইসলাম, দুলাল মিয়া, জহুরুল ইসলাম, আব্দুল আজিজ, আব্দুল মাজেদ, আব্দুর রশিদ, শামীম, রেজাউল ইসলাম প্রমুখ।

সকাল থেকে কোরআন খানী দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। অনুষ্ঠানে উপস্থিত সাবেক শিক্ষক-কর্মচারীদের মাঝে প্রজন্ম-৯৭ এর উদ্যোগে বিশেষ উপহার সমাগ্রী বিতরন শেষে প্রয়াত শিক্ষক-কর্মচারীদের রুহের মাগফেরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন কাজাইকাটা মদিনাতুল উলুম উমিরিয়া হাফিজিয়া মাদ্রাসার মোহতামিম হাফেজ মো. সাইদুর রহমান। সবশেষে মধ্যাহ্নভোজের মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করা হয়।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মেলান্দহ পৌরসভার সাংবাদিক সম্মেলন
মাদারগঞ্জে নেশার টাকা দিতে না পারায় গৃহবধুকে নির্যাতন
ময়মনসিংহ বিভাগ যুব সমিতির উদ্যোগে ত্রাণ বিতরণ
গণগ্রন্থাগার পরিষদ কর্তৃক সন্মাননা প্রদান।
জামালপুরে জেলা পুলিশের ত্রাণ বিতরণ
পাকুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেলেন চেয়ারম্যান মেরাজ সরকার

আরও খবর