1. dainikpollysangbad@gmail.com : admin :
  2. muttasim7@gmail.com : মোঃ মুত্তাছিম বিল্লাহ : মোঃ মুত্তাছিম বিল্লাহ
মধুপুরে পুকুরে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই শিশু নিহত - সন্ধান বার্তা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

মধুপুরে পুকুরে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই শিশু নিহত

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
  • আপডেট : শুক্রবার, ১ জুলাই, ২০২২

টাঙ্গাইলের মধুপুরে পানিতে ডুবে দুই শিশু নিহত হয়েছে। শুক্রবার (১ জুলাই) সকালে উপজেলার আলোকদিয়া ইউনিয়নের দক্ষিণ লাউফুলা গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলো- উপজেলার আলোকদিয়া ইউনিয়নের লাউফুলা গ্রামের মোস্তফা আলীর ছেলে তানভীর (৯) এবং প্রবাসী হাফিজুর রহমানের ছেলে জিহাদ ইসলাম (১২)। তারা লাউফুলা এলাকায় আনোয়ারা মেমোরিয়াল কিন্ডারগার্টেনের শিক্ষার্থী ছিল।

আলোকদিয়া ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, সকালে পরিবারের কাউকে না জানিয়ে বাড়ির পাশে একটি পুকুরে মাছ ধরতে যায় লিমন, তানভীর ও জিহাদ। তাদের মধ্যে তানভীর ও জিহাদ পুকুরে পড়ে গিয়ে ডুবে যায়।

এসময় অপর শিশু লিমন বাড়িতে গিয়ে পানিতে পড়ে যাওয়ার কথা পরিবারের লোকদের জানায়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে দুই শিশুকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন জানান, পুকুরের পানিতে ডুবে দুই শিশু মারা যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।এ ব্যপারে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দায়ের করেনি।কারও কোন অভিযোগ থাকলে বিষয়টি ক্ষতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও সংবাদ
সর্বস্বত্ব: @ সন্ধান বার্তা
Developer By Moshiur Rahman Maruf