Header Border

ঢাকা, শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯°সে

শেখ ফজিলাতুন্নেছা মুজিব’র জন্মদিনে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের দোয়া মাহফিল

মোহাম্মদ আলী জিন্নাহ, নিজস্ব প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম শুভ জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ধানমন্ডি ৩২ নং মীরপুর রোড় চিলিস রেস্টুরেন্টে আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মনির খান।

এ সময় বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং যাকে আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জ জেলা ৩ আসন থেকে তিনবার এমপি মনোনয়ন দিয়েছিলেন মোঃ নাসিরুল ইসলাম খান। বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও কক্সবাজার জেলা ৪ আসনের এমপি প্রার্থী মিসেস মনোয়ারা বেগম চৌধুরী মুন্নি, কেন্দ্রীয় কমিটির কোষাধক্ষ্য ফারুক আকন্দ এবং কেন্দ্রীয় কমিটির উপ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম। কেন্দ্রীয় কমিটির কমিটির সহ সম্পাদক রফিক খন্দকার ও শামীম আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য বাবু। কুমিল্লা মহানগর শাখা বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি মঞ্জিল আহমেদ। কেন্দ্রীয় কমিটির সদস্য জাহাঙ্গীর আলম এবং চকবাজার থানা শাখা বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি হাফিজ আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ সকল শহিদদের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মাহফুজুর রহমান।

জননেতা মোঃ মনির খান বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোটা বাঙালী জাতির অধিকার আদায়ে সংগ্রাম করেছেন। ৭ ই মার্চের ১৮ মিনিটের ভাষণে রেসকোর্স ময়দান থেকে সেদিন তিনি সারা বাংলার বুদ্ধিজিবী, শিক্ষক/ শিক্ষিকা, কামার,কুমের,জেলে শ্রমিকসহ বিভিন্ন শ্রেণী পেশার লক্ষ লক্ষ মানুষ ঝাঁপিয়ে পড়েছিলেন মুক্তিযুদ্ধে। দীর্ঘ ৯ মাস রক্ত যুদ্ধে ত্রিশ লক্ষ রক্ত ও ২ লক্ষ ৬৯ হাজার মা ও বোনের সম্ভ্রমহানির বিনিময়ে সুজলা সুফলা শস্য শ্যামলার লাল সবুজের বাংলাদেশ। বঙ্গবন্ধুর অবদান অপরিসীম। তার এ অবদানের পিছনে পুরো সমর্থন দিয়েছেন ও সব সময় পাশে থেকে সহযোগিতার মাধ্যমে সাহস যুগিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব তার ৯০ তম জন্মবার্ষিকীতে আমরা মরহুমার রুহের মাগফেরাত কামনা করছি। সেই সাথে বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনা র নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। তিনিই পারবেন বাংলা কে সোনার বাংলা গড়ার মাধ্যমে পিতার স্বপ্ন কে বাস্তবায়ন করতে, জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শেখ সেলিম স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি হওয়ায় অভিনন্দন জানিয়েছেন মনির খান
উল্লাপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যান জাহিদুল হক জননেত্রী শেখ হাসিনা পরিষদের সহ সভাপতি মনেনীত
মাদারগঞ্জে ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্ধোধন
মাদারগঞ্জে পৌরভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করলেন সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি
যমুনা নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করলেন সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি
আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

আরও খবর