1. dainikpollysangbad@gmail.com : admin :
  2. muttasim7@gmail.com : মোঃ মুত্তাছিম বিল্লাহ : মোঃ মুত্তাছিম বিল্লাহ
নিখোঁজের ৮দিন পর নিজ বাড়ির একটি গর্ত থেকে মিললো বস্তাবন্দি মরদেহ - সন্ধান বার্তা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

নিখোঁজের ৮দিন পর নিজ বাড়ির একটি গর্ত থেকে মিললো বস্তাবন্দি মরদেহ

বিরামপুর প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ২৪ মে, ২০২২

দিনাজপুরের বিরামপুরে নিখোঁজের ৮দিন পর নিজ বাড়ির একটি গর্ত থেকে খাদেমুল ইসলাম (৭০) নামের বৃদ্ধের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

দিনাজপুরের বিরামপুরে নিখোঁজ গরু ব্যবসায়ী খাদেমুল ইসলামকে ৮দিন পর নিজ বাড়ির গর্ত থেকে আজ বিকাল ৫টা ৪৫ মিনিটে অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ মে) বিকেল পৌনে ৫টার দিকে পৌরশহরের পূর্বপাড়া এলাকা তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত ১৭ মে তিনি নিখোঁজ হন।পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, খাদেমুল একজন গরু ব্যবসায়ী। বিভিন্ন হাটে গরু বিক্রি করে জীবিকানির্বাহ করতেন। গেল মঙ্গলবার (১৭ মে) নিজ বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরে আসেননি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে খাদেমুলের ছেলে রায়হান আলী বিরামপুর থানায় বাবার সন্ধান চেয়ে একটি সাধারণ ডায়েরি করেন। এরপর থেকে পুলিশ বিষয়টি নিয়ে তদন্তে নামে।

মঙ্গলবার বিকেলে খাদেমুলের বাড়িতে তদন্তে আসে পুলিশের একটি দল। সেখানে টিউবওয়েলের নালার পাশ থেকে বিকট দুর্গন্ধ আসতে থাকে। পুলিশের সন্দেহ হলে ওই স্থানটি খুঁড় খাদেমুলের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়।বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিজ বাড়ির টিউবওয়েলের পানি নামার গর্তের ভেতর মাটি চাপা দেওয়া খাদেমুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। কী কারণে তাকে হত্যা করে মাটি চাপা দিয়ে গুমের চেষ্টা করা হয়েছে তদন্ত করলেই বেরিয়ে আসবে।

আরও সংবাদ
সর্বস্বত্ব: @ সন্ধান বার্তা
Developer By Moshiur Rahman Maruf