Header Border

ঢাকা, শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯°সে

দেওয়ানগঞ্জে ৮শ পিস ইয়াবাসহ মাদককারবারী গ্রেপ্তার

মোহাম্মদ আলী জিন্নাহ, নিজস্ব প্রতিনিধি:

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী লম্বাপাড়া রব্বানীর মুদির দোকানের সামন থেকে ৮শ পিস ইয়াবাসহ হাবিবুর রহমান (২০) নামে ১জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ। গ্রেপ্তার কৃত মাদক কারবারি হলেন কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার কাঠালবাড়ীয়া গ্রামের হাছেন আলীর ছেলে হাবিবুর রহমান।

জানা গেছে, গোপন সংবাদ পেয়ে ৮ জুলাই বিকালে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হাবিবুর রহমানের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) আফতাব ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সাত্তার সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী লম্বাপাড়া চেক পোষ্ট বসায়। এ সময় মাদক কারবারি হাবিবুর রহমানকে বিকাল ৫ টা ৪৫ মিনিটে সময় লম্বাপাড়া রব্বানীর মুদির দোকানের সামন থেকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার মূল্য ২ লাখ ৪০ হাজার টাকা।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমান জানান, গ্রেপ্তার কৃত মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কক্সবাজারে ১০ হাজার ইয়াবা নিয়ে মেম্বারসহ আটক-২
মাদারগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, বিয়ের কথা বললেই ভিড়িও ফেসবুকে ছাড়ার হুমকি
মাদারগঞ্জে মাদকসেবী যুবককে ভ্রাম্যমান আদালতে ১ বছরের কারাদণ্ড
কক্সবাজারে ৯০ হাজার ইয়াবাসহ যুবক আটক
জামালপুরের দেওয়ানগঞ্জে ৫৫৩ পিস ইয়াবাসহ বিজিবির’ হাতে যুবক আটক
ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীকে অপহরণ, গ্রেপ্তার-৮

আরও খবর