1. dainikpollysangbad@gmail.com : admin :
  2. zahid@sondhanbarta.com : Zahid Hasan : Zahid Hasan
দিনাজপুরে ৩৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার - সন্ধান বার্তা
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

দিনাজপুরে ৩৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ১৯ জুন, ২০২২

দিনাজপুরে ৩৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

দিনাজপুরে ৩৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ এর সদস্যরা।

র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের অধিনায়ক ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এক প্রেসবিজ্ঞপ্তিতে আজ রবিবার লাইকনিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ী সার বহনকারী ট্রাকে করে মাদক দ্রব্য নিয়ে চট্রগ্রাম থেকে দিনাজপুর অভিমুখে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল ১৯ জুন রাত থেকেই গোপনে নজরদারীসহ দিনাজপুর জেলার বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট পরিচালনা করতে থাকে।

উক্ত চেকপোস্ট চলাকালে দিনাজপুর জেলার মেডিকেল মোড় সংলগ্ন পেট্রোল পাম্প এর সামনে সন্দেহজনক ভাবে ধীর গতিতে চলমান সার বোঝাই ১টি ট্রাক তল্লাশী করে উক্ত ট্রাকের মধ্যে সার পরিবহণের অন্তরালে নিয়ে আসা ৩৭ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার উজানী জোড়া এলাকার মো. আল আমিন (৩৮) ও ফুলতলী এলাকার আব্দুল কুদ্দুস (৪৬)কে গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহণে ব্যবহৃত ১ টি ট্রাক জব্দ করা হয় বলে জানান তিনি।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় বেশ কিছু দিন ধরে ট্রাকে করে সার, পাথরসহ বিভিন্ন মালামাল পরিবহণের আড়ালে অভিনব কায়দায় মাদক পরিবহণ করে আসছে মর্মে স¦ীকার করে। আটককৃতদের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও সংবাদ
সর্বস্বত্ব: @ সন্ধান বার্তা
Developer By Moshiur Rahman Maruf