1. dainikpollysangbad@gmail.com : admin :
  2. zahid@sondhanbarta.com : Zahid Hasan : Zahid Hasan
ঢাকা জেলার ধামরাই এলাকায় অভিযান ০৪ জন চাঁদাবাজ গ্রেফতার করেছে র‌্যাব-৪ - সন্ধান বার্তা
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

ঢাকা জেলার ধামরাই এলাকায় অভিযান ০৪ জন চাঁদাবাজ গ্রেফতার করেছে র‌্যাব-৪

  • আপডেট : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
ঢাকা জেলার ধামরাই এলাকায় অভিযান পরিচালনা করে ০২ জন ভিকটিম উদ্ধারপৃর্বক ০৪ জন চাঁদাবাজ গ্রেফতার করেছে র‌্যাব-৪।
১। এলিট ফোর্স হিসেবে র‌্যাব আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা সুনিশ্চিত করার লক্ষ্যে অপরাধ চিহ্নিতকরণ, প্রতিরোধ, শান্তি ও জনশৃঙ্খলা রক্ষার কাজ করে আসছে। সাম্প্রতিককালে ঢাকা জেলাসহ নিকটবর্তী এলাকার বিভিন্ন স্থানে যানবাহনে ছিনতাই ও ডাকাতির ঘটনা সংক্রান্তে কয়েকটি অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি বিশেষ গোয়েন্দা দল ছায়া তদন্তে নামে। তদন্তে চাঞ্চল্যকর কিছু তথ্য বের হয়ে আসে যাতে দেখা যায় যে, এসব এলাকার বিভিন্ন পয়েন্টে কিছু সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র অবস্থান নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে দেশের বিভিন্ন অঞ্চল হতে আসা সাধারণ মানুষের নিকট হতে ছিনতাইয়ের মাধ্যমে টাকা-পয়সা, মোবাইল সেট, ল্যাপটপসহ সংগে থাকা দামি মালামাল ছিনতাই করে নিচ্ছে। মূলত তারা একটি সংঘবদ্ধ দলে কাজ করে। বিভিন্ন বাস/ট্রাক কাউন্টার/সড়কে এ গ্রুপের এজেন্ট ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এ সংঘবদ্ধ চাঁদাবাজ দেরকে আইনের আওতায় আনয়নের লক্ষ্যে র‌্যাব-৪ এর গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।
২। ২৪/০৫/২০২২ তারিখ সকাল ০৬:১৫ ঘটিকা হতে ০৯:৫০ পর্যন্ত র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার ধামরাই থানাধীন বারোবাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে ০২ জন ভিকটিম, চাঁদাবাজীর নগদ ৩২,০০০/- টাকা, ০১ টি মোটর সাইকেল ও ০৫ টি মোবাইল ফোন সহ নিম্মোক্ত ০৪ জন চাঁদাবাজকে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ
(ক) মোঃ আল-আমিন (৩০), জেলা- ঢাকা।
(খ) মোঃ আরিফুজ্জামান@ পিন্টু (৩৬), জেলা- ঢাকা।
(গ) মোঃ আবু বকর সিদ্দিক (৩৫), জেলা- ঢাকা।
(ঘ) মোঃ আরিফুল ইসলাম (৩৭), জেলা- ঢাকা।
৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ভুক্তভোগী দুজন গাড়ী যোগে বারোবাড়ীয়া বাসষ্ট্যান্ডে নামলে গ্রেফতারকৃত ব্যক্তি উভয় ভুক্তভোগীদ্বয়কে পথরোধ করে নানা রকম ভয়ভীতি দেখাতে থাকে এবং ভুক্তভোগীর বাবাকে ফোন দিয়ে ১ লক্ষ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। পরবর্তীতে অদ্য সকাল ৫ঃ৩০ ঘটিকায় সময় র্যাব-৪ এর একটি আভিযানিক দল ঘটনাস্থল হতে ভুক্তভোগীদ্বয়’কে উদ্ধার করতে সমর্থ হয়।
৪। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এইরুপ সংঘবদ্ধ চাঁদাবাজদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।
আরও সংবাদ
সর্বস্বত্ব: @ সন্ধান বার্তা
Developer By Moshiur Rahman Maruf