Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৭°সে

ঠাকুরগাঁও সদরে শাওমি শপের সেলসম্যান সহ ৫ জন করোনায় আক্রান্ত

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে আজও নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ৫ জনের মধ্যে ৩ জনের বাসা সদরেই,বাকি দুবজন বালিয়াডাঙ্গী ও পীরগঞ্জ উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৯০ জনে। এদের মধ্যে ৯৪ জন চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন এবং মৃত্যুবরণ করেছেন এ পর্যন্ত ২ জন।

সোমবার (২৩ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৫ জন আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত ব্যাক্তিরা হলেন সদরের জগন্নাথপুর ইউনিয়নের বাংগালী পাড়ায় ২০ বছর বয়সী মোবাইল সেলসম্যান, বড়গাও ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সাম্প্রতিক ঢাকা ফেরত ৩৩ বয়স্ক ব্যাক্তি ও কবিরাজপাড়ায় ৩২ বছর বয়স্ক ব্যবসায়ী সহ ৩ জন,বালিয়াডাঙ্গী-১ জন এবং পীরগঞ্জ-১ জন করোনা পজেটিভ।

তিনি বলেন, পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১৯০ জন,যাদের মধ্যে ৯৪ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু হয়েছে ২ জনের। এছাড়াও তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জেলাবাসিকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (২২জুন) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৫ জন শনাক্ত হয়।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

উলিয়া এ.এম উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় অমর একুশে পালিত
স্বপ্ন যাত্রা স্কুলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে ব্যতিক্রমী আয়োজন।
মাদারগঞ্জে নেশার টাকা দিতে না পারায় গৃহবধুকে নির্যাতন
একটি অমীমাংসিত চিত্রনাট্য
কথা সাহিত্যিক আনোয়ারুল ইসলাম এর কবিতা ”বৌশেরগড় গ্রাম”
মাদারগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শ পরিবারকে ত্রান ও ২৪০ জনের মাঝে নগদ অর্থ বিতরণ

আরও খবর