Header Border

ঢাকা, বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৯°সে

ঠাকুরগাঁও সদরে শাওমি শপের সেলসম্যান সহ ৫ জন করোনায় আক্রান্ত

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে আজও নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ৫ জনের মধ্যে ৩ জনের বাসা সদরেই,বাকি দুবজন বালিয়াডাঙ্গী ও পীরগঞ্জ উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৯০ জনে। এদের মধ্যে ৯৪ জন চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন এবং মৃত্যুবরণ করেছেন এ পর্যন্ত ২ জন।

সোমবার (২৩ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৫ জন আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত ব্যাক্তিরা হলেন সদরের জগন্নাথপুর ইউনিয়নের বাংগালী পাড়ায় ২০ বছর বয়সী মোবাইল সেলসম্যান, বড়গাও ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সাম্প্রতিক ঢাকা ফেরত ৩৩ বয়স্ক ব্যাক্তি ও কবিরাজপাড়ায় ৩২ বছর বয়স্ক ব্যবসায়ী সহ ৩ জন,বালিয়াডাঙ্গী-১ জন এবং পীরগঞ্জ-১ জন করোনা পজেটিভ।

তিনি বলেন, পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১৯০ জন,যাদের মধ্যে ৯৪ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু হয়েছে ২ জনের। এছাড়াও তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জেলাবাসিকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (২২জুন) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৫ জন শনাক্ত হয়।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মাদারগঞ্জে নেশার টাকা দিতে না পারায় গৃহবধুকে নির্যাতন
একটি অমীমাংসিত চিত্রনাট্য
কথা সাহিত্যিক আনোয়ারুল ইসলাম এর কবিতা ”বৌশেরগড় গ্রাম”
মাদারগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শ পরিবারকে ত্রান ও ২৪০ জনের মাঝে নগদ অর্থ বিতরণ
ঠাকুরগাঁওয়ে একদিনের সর্বোচ্চ রেকর্ড ২৮ জন করোনায় আক্রান্ত
ঠাকুরগাঁওয়ে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন করোনা ভাইরাসে আক্রান্ত

আরও খবর