Header Border

ঢাকা, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০°সে

ঠাকুরগাঁওয়ে ২ পুলিশ সদস্যসহ ৬ জন করোনায় আক্রান্ত

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে ২ পুলিশ সদস্যসহ নতুন করে ৬জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছে ২ জন, পীরগঞ্জ উপজেলায় ২ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় একজন ও হরিপুর উপজেলায় একজন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ২৬২ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন ১৯০জন ও মৃত্যুবরণ করেছেন ২ জন।

সদর উপজেলায় আক্রান্ত দুজনেই পুলিশ সদস্য। এছাড়া পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ২০ বছর বয়সী এক যবুতি ও এক ৫৭ বছর বয়সী এক পুরুষ। আক্রান্ত যুবতির বাসা উপজেলার রঘুনাথপুর গ্রামে ও পুরুষটির বাসা উপজেলার জগথা গ্রামে।

অপরদিকে বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩৫ বছর বয়সী এক পুরুষ। তিনি একটি বেসরকারি ব্যাংকের ম্যানেজার হিসেবে কর্মরত ও হরিপুর উপজেলার জীবনপুর গ্রামে আক্রান্ত হয়েছেন ৪৫ বছর বয়সী এক নারী।

সোমবার (১৩ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি বলেন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে দুই পুলিশ সদস্যসহ ৬ জন (সদর উপজেলা-২ জন,পীরগঞ্জ-২ জন,বালিয়াডাঙ্গী-১ জন এবং হরিপুর-১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় এ নিয়ে সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়াল ২৬২ জনে। যাদের মধ্যে আজ নতুন করে ১২জনসহ ১৯০ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ২ জন।

এছাড়াও প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে তিনি ঠাকুরগাঁওবাসিকে সরকারি নির্দেশাবলীসহ সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (১১ জুলাই) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৫ জন শনাক্ত হয়।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঠাকুরগাঁওয়ে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন করোনা ভাইরাসে আক্রান্ত
স্বাস্থ্যবিধি মেনে পাকুড়িয়া ইউনিয়নবাসীকে ঈদ উদযাপনে আহবান জানিয়েছেন চেয়ারম্যান মেরাজ সরকার
ঠাকুরগাঁওয়ে আজ ১৬ জন করোনায় আক্রান্ত
ইসলামপুরে সামাজিক দূরত্ব না মানায় ফের মার্কেট বন্ধের ঘোষণা
ইসলামপুরে টিসিবি পণ্য বিক্রিতে নেই সামাজিক দূরত্ব!
মাদারগঞ্জে ইউএনও কে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান

আরও খবর