Header Border

ঢাকা, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০°সে

ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীকে অপহরণ, গ্রেপ্তার-৮

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও থেকে জুয়েল রানা(২৮) নামের এক ব্যবসায়ীকে অপহরণের ৮ ঘন্টার মধ্যে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার ও অপহরণকারী চক্রের ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম থানা পুলিশের সহযোগিতায় একটি মাইক্রো থেকে অপহরণকারী চক্রের ৮ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় হাত পা বাধা অবস্থায় অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়।
এর আগে রাত দেড়টার দিকে অপহৃত ব্যবসায়ী জুয়েল রানার (২৮) মা আনজুয়ারা বেগম বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতদের আসামী করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন : জামালপুর জেলার আশারফুল ইসলাম আরিফ (২৭), কুড়িগ্রাম জেলার হুমায়ুন কবির (৪৫), জামালপুর জেলার আলাউদ্দিন (৩৫), বি-বাড়িয়া জেলার দেলোয়ার হোসেন (৩২), বগুড়া জেলার দেলোয়ার হোসেন (৪৫), নোয়াখালী জেলার সোহাগ (৩২), বি-বাড়িয়া জেলার আল আমিন (৩৫) ও মাইক্রোবাস চালক রাজশাহী জেলার সালাউদ্দীন (৩৯)।
ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম বলেন, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের ১১ মাইল এলাকার জাফর আলী ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে পেট্রোল নিয়ে বাড়িতে ফিরছিলেন ব্যবসায়ী জুয়েল রানা। এসময় পাম্পের সামনে ঠাকুরগাঁও-প গড় সড়কে মোটরসাইকেলের পথরোধ করে জোরপূর্বক ব্যবসায়ী জুয়েলকে একটি মাইক্রোবাসে তুলে অপহরণ করে একদল অপহরণকারী চক্র। পরে অপহরণকারীরা ব্যবসায়ীর মুঠোফোন দিয়ে তার পরিবারের কাছে ১৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে।

পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার শুক্রবার দিবাগত করে রাত ২টার দিকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম থানা পুলিশের সহযোগিতায় যমুনা ব্রীজ এলাকায় মাইক্রোবাসটিকে আটক করা হয়। এরপর অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার ও অপহরণকারী ৮ জনকে আটক করা হয়।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কক্সবাজারে ১০ হাজার ইয়াবা নিয়ে মেম্বারসহ আটক-২
মাদারগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, বিয়ের কথা বললেই ভিড়িও ফেসবুকে ছাড়ার হুমকি
মাদারগঞ্জে মাদকসেবী যুবককে ভ্রাম্যমান আদালতে ১ বছরের কারাদণ্ড
কক্সবাজারে ৯০ হাজার ইয়াবাসহ যুবক আটক
দেওয়ানগঞ্জে ৮শ পিস ইয়াবাসহ মাদককারবারী গ্রেপ্তার
জামালপুরের দেওয়ানগঞ্জে ৫৫৩ পিস ইয়াবাসহ বিজিবির’ হাতে যুবক আটক

আরও খবর