Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৭°সে

জামালপুরে করোনায় আক্রান্ত শিক্ষকের মৃত্যুর ১০ঘন্টা পর, চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধার মৃত্যু

মোহাম্মদ আলী জিন্নাহ নিজস্ব প্রতিনিধি

জামালপুরে করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে এক শিক্ষকের মৃত্যুর ১০ ঘণ্টা পর ফের তায়েজ আলী (৭০) নামে এক বৃদ্ধ মারা গেছেন। বৃহষ্পতিবার ৯ জুলাই সকাল সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ এস কে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মারা যাওয়া তায়েজ আলী জেলার সরিষাবাড়ী উপজেলাধীন সরিষাবাড়ী পৌরসভার শিমলাপল্লী (কুমলিবাড়ি) গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে। জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ডা. মাহফুজুর রহমান সোহান জানান, মারা যাওয়া তায়েজ আলী আগে থেকেই বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। গত ২৯ জুন নমুনা পরীক্ষায় তার দেহে করোনা শনাক্ত হয়। ৩০ জুন তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় ১ জুলাই তাকে ময়মনসিংহের এস কে হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার সকালে তিনি মারা যান।

তিনি আরো জানান, এরআগে বুধবার (৮ জুলাই) রাত ১১টার দিকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে করোনায় চিকিৎসাধীন অবস্থায় মহি উদ্দিন (৫৫) নামে এক শিক্ষকের মৃত্যু হয়। তার বাড়িও জেলার সরিষাবাড়ী উপজেলায় সরিষাবাড়ী পৌরসভার মাইজবাড়ি গ্রামের মৃত কাদিম উদ্দিনের ছেলে মহি উদ্দিন উপজেলার কোনাবাড়ি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন।

বৃহষ্পতিবার সকালে সংশ্লিষ্ট কমিটি ও স্বাস্থ্যবিধি মোতাবেক তার দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুর মাত্র ১০ ঘণ্টার পর একই উপজেলায় আরো একজনের মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।

সরিষাবাড়ীর উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, স্বাস্থ্যবিধি মেনে সংশ্লিষ্ট কমিটি ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে মারা যাওয়া তায়েজ উদ্দিনের লাশ দাফন করা হবে। তিনি হাসপাতালে মৃত্যুবরণ করায় তার বাড়ি লকডাউন করার প্রয়োজন নেই। তবে তার সংস্পর্শে থাকা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

উলিয়া এ.এম উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় অমর একুশে পালিত
স্বপ্ন যাত্রা স্কুলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে ব্যতিক্রমী আয়োজন।
মাদারগঞ্জে নেশার টাকা দিতে না পারায় গৃহবধুকে নির্যাতন
একটি অমীমাংসিত চিত্রনাট্য
কথা সাহিত্যিক আনোয়ারুল ইসলাম এর কবিতা ”বৌশেরগড় গ্রাম”
ঠাকুরগাঁওয়ে একদিনের সর্বোচ্চ রেকর্ড ২৮ জন করোনায় আক্রান্ত

আরও খবর