Header Border

ঢাকা, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০°সে

চোখ তুলে নেব, ইয়াবা দিয়ে চালান করে দিব! সাংবাদিককে বললেন ২ পুলিশ কর্মকর্তা

মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ :

চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলায় ২১শে জুন বিকালে লোহাগাড়ার চুনতি পুলিশ ফাঁড়িতে পেশাগত দায়িত্ব পালনের জন্য তথ্য সংগ্ৰহ করতে যান বেসরকারি স্যাটেলাইট চ্যানেল জয়যাত্রা টেলিভিশনের চট্টগ্রাম জেলা প্রতিনিধি সেলিম উদ্দিন।

কিন্তু তথ্য না দিয়ে উল্টো এএসআই সিদ্দিক চড়াও হয় সাংবাদিক সেলিম উদ্দিননের উপর তিনি রাগান্বিত কণ্ঠে বলেন কি আর হবে আমার বেশি হলে চট্টগ্রামে বদলি করে দিবে এ কথা বলতে বলতে গায়ে হাত দিয়ে বেড় করে দিচ্ছিল আর বলছিল অবশ্যই বের করে দিব, ইয়াবা দিয়ে চালান করে দিব এ বেডা তুই কোন ধরনের সাংবাদিক এ শালা কইজ্জা খাইফালামু শালা, এই ইয়াবা দিয়ে চালান দিব শালা মাদারচুদ।

এ সময় অপর দিক দিয়ে এসআই রেজুয়ান বলছেন আপনি বেয়াদবি কাজ করেছেন তো, আমি পরে শুনেছি, এই শালা বের হ এখন এই একটা থাপ্পড় মারব এই কথা বন্ধ কর চোখ তুলে ফেলাব শালা এ আমি কিন্তু অন্য মাল খুব সাবধান এক কানে থাপ্পড় মারব শালা।

এই কথোপকথন গুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে চট্টগ্রামের সাংবাদিক মহলে বেশ চাঞ্চলের সৃষ্টি হয়েছে। এর প্রতিবাদে মানববন্ধনসহ একাধিক কর্মসূচি করবে সাংবাদিকমহল বলে জানা গেছে।

এ বিষয়ে সাংবাদিক সেলিম উদ্দিন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্ল্যাকে জানালে তিনি বলেন, আপনি পুলিশ সুপার বরাবর অভিযোগ দিন, আমাকে দায়িত্ব দিলে এ বিষয়ে তদন্ত করব।
সাংবাদিক সেলিম আরো জানান, আমি আগামীকাল এসপি ও ডিআইজি বরাবরে অভিযোগ দায়ের করবো।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মেলান্দহে অজ্ঞাত যুবককে হাসপাতালে ভর্তি করে দৃষ্টান্ত স্থাপন করলো পুলিশ
ত্রান বিতরণে অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম
কাপাসিয়ায় অর্ধগলিত নারীর লাশ উদ্ধার
আইসোলেশন কী? কখন আইসোলেশন?
ছাতকে করোনা সচেতনতায় পুলিশের মাইকিং ও বাজার মনিটরিং
সরিষাবাড়ীতে খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার আটক

আরও খবর