1. dainikpollysangbad@gmail.com : admin :
  2. muttasim7@gmail.com : মোঃ মুত্তাছিম বিল্লাহ : মোঃ মুত্তাছিম বিল্লাহ
চিরিরবন্দরে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রসা ছাত্রীর মৃত্যু - সন্ধান বার্তা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

চিরিরবন্দরে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রসা ছাত্রীর মৃত্যু

চিরিরবন্দর প্রতিনিধি-মাহাফুজুল ইসলাম আসাদ
  • আপডেট : শুক্রবার, ১০ জুন, ২০২২
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

চিরিরবন্দরে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রসা ছাত্রীর মৃত্যু

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি-মাহাফুজুল ইসলাম আসাদ
দিনাজপুরের চিরিরবন্দরে নানার বাড়িতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে সুমাইয়া আক্তার (১৩) নামে এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। মৃত সুমাইয়া দারুল ফালাহ আলিম মাদ্রাসা এন্ড বিএম কলেজের ৭ম শ্রেণির ছাত্রী।

শুক্রবার (১০ জুন) সকাল সাড়ে ১১ টায় উপজেলার অমরপুর ইউনিয়নের মোস্তফাপুর বালুপাড়া নামক স্থানে নানা মৃত আব্দুর রহিম এর বাড়িতে এঘটনা ঘটে। নিহত সুমাইয়া আক্তার একই উপজেলার আব্দুলপুর ইউনিয়নের চিরিরবন্দর উত্তরপাড়ার সাইদুর রহমানের কন্যা।

স্থানীয় সূত্রে জানাগেছে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নানার বাড়িতে যান সুমাইয়া। ভোর রাতে নানার বাড়ির সামনের একটি পুকুরের মাছ ধরার জন্য বৈদ্যুতিক মটর লাগায় প্রতিবেশী এক মামা। পুকুরের সাথেই একটি জমিতে ঘেরা ছিলো লোহার নেট জাল। ওই নেটের উপর দিয়ে বৈদ্যুতিক তার নিয়ে যায় পুকুরে, তবে সেই বৈদ্যুতিক তার ছেড়া থাকায় তা লোহার নেটে লেগে পুরো নেটে সংযোগ হয় বিদ্যুৎ।

বেলা সাড়ে ১১ টায় পুকুরে মাছ ধরা দেখে নানার বাসায় ফেরার সময় হাত লাগে ওই লোহার নেটে। সাথে থাকা কয়েকজন চিৎকার করিলে তৎক্ষনাৎ বন্ধ করে দেওয়া হয় বৈদ্যুতিক সংযোগ। এরপর তাকে উদ্ধার করে ভ্যান যোগে দ্রুত ৪ কিলোমিটার দূরে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন তার মামা মিনহাজ মন্ডল সহ স্থানীয়রা। তবে হাসপাতালে নেয়ার আগেই মৃত্যু হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই পাড়ার স্থানীয় ইউপি সদস্য মোঃ নূর আমিন শাহ।

আরও সংবাদ
সর্বস্বত্ব: @ সন্ধান বার্তা
Developer By Moshiur Rahman Maruf