Header Border

ঢাকা, শনিবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৫°সে

চলে গেলেন মেলান্দহ উপজেলার সাবেক চেয়ারম্যান একেএম হাবিবুর রহমান চান

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি:

জামালপুরের মেলান্দহ উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান এবং মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক বিআরডিবি চেয়ারম্যান, সমবায় ব্যাংকের পরিচালক ও জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ মোঃ একেএম হাবিবুর রহমান চান (৬৫) আর নেই।

তিনি ২৭ মার্চশু ক্রবার ভোর ৬.১০মিঃ রাজধানীর আয়েশা মেমোরিয়াল কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী এক মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

দীর্ঘদিন ধরে নানা অসুস্থ্যতায় ভুগছিলেন এই আওয়ামী লীগ নেতা। সম্প্রতি তার স্বাস্থ্যের অবনতি হলে তাকে রাজধানীর আয়েশা মেমোরিয়াল কার্ডিয়াক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আলহাজ মোঃ একেএম হাবিবুর রহমান চানের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি গভীর শোক প্রকাশ করেন, আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরোও শোক প্রকাশ করেছে-

তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইন্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন সিআইপি, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুজা, সাধারন সম্পাদক মো: জিন্নাহ্, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার কামরুজ্জামান, পৌর মেয়র শফিক জাহেদী রবিন ও জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শেখ ফজিলাতুন্নেছা মুজিব’র জন্মদিনে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের দোয়া মাহফিল
মাদারগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শ পরিবারকে ত্রান ও ২৪০ জনের মাঝে নগদ অর্থ বিতরণ
জামালপুরে জেলা পুলিশের ত্রাণ বিতরণ
পাকুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেলেন চেয়ারম্যান মেরাজ সরকার
স্বাস্থ্যবিধি মেনে পাকুড়িয়া ইউনিয়নবাসীকে ঈদ উদযাপনে আহবান জানিয়েছেন চেয়ারম্যান মেরাজ সরকার
শেখ সেলিম স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি হওয়ায় অভিনন্দন জানিয়েছেন মনির খান

আরও খবর