1. dainikpollysangbad@gmail.com : admin :
  2. zahid@sondhanbarta.com : Zahid Hasan : Zahid Hasan
কেক-চকলেট গাঁজা দিয়ে তৈরি, বিক্রি হতো অনলাইনে - সন্ধান বার্তা
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

কেক-চকলেট গাঁজা দিয়ে তৈরি, বিক্রি হতো অনলাইনে

  • আপডেট : সোমবার, ৩০ মে, ২০২২

কেক-চকলেট গাঁজা দিয়ে তৈরি, বিক্রি হতো অনলাইনে

গাঁজার নির্যাস দিয়ে তৈরি হতো কেক, চকলেট, মিল্কশেকের মতো নানা খাবার। পরে সেগুলো বিক্রি হতো অনলাইনে। রাজধানীতে এমনই চক্রের এক তরুণীসহ তিনজনকে বিশেষ অভিযানে আটক করেছে গুলশান থানা পুলিশ।আজ সোমবার, ৩০ মে গুলশান থানায় সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান।

গাঁজার নির্যাস দিয়ে তৈরি হতো কেক, চকলেট, মিল্কশেকের মতো নানা খাবার। পরে সেগুলো বিক্রি হতো অনলাইনে। রাজধানীতে এমনই চক্রের এক তরুণীসহ তিনজনকে বিশেষ অভিযানে আটক করেছে গুলশান থানা পুলিশ।গাঁজার কেক-চকলেট, বিক্রি হতো অনলাইনে

আজ সোমবার, ৩০ মে গুলশান থানায় সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান।

মো. আসাদুজ্জামান জানায়, গতকাল রোববার প্রথমে গুলশানের ৬ নম্বর রোড থেকে মোটরসাইকেলযোগে ডেলিভারিম্যান এক যুবককে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে উত্তরা থেকে চক্রের অন্য এক তরুণী ও এক যুবককে আটক করা হয়। আটককালে গাঁজার তৈরি বিভিন্ন খাবারসহ নানা উপকরণ জব্দ করে পুলিশ।

যাদের আটক করা হয়েছে তারা হলেন- রাজধানীর দক্ষিণখানের মিয়া পাড়ার জুবায়ের হোসেন, বয়স ২৪, উত্তরার ১২ নম্বর সেক্টরের অনুভব খান রিবু, বয়স ২৩ এবং উত্তরার সি ব্লকের দুই নম্বরে রোডের বাসিন্দা নাফিজা নাজা, বয়স ২২।

আরও সংবাদ
সর্বস্বত্ব: @ সন্ধান বার্তা
Developer By Moshiur Rahman Maruf