Header Border

ঢাকা, বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে

কৃষকের পাশে নিলক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগ।

করোনাভাইরাসের কারণে স্তব্ধ গোটা দেশ। কার্যত ঘরবন্দি কোটি কোটি মানুষ। বৈশাখের কাঠফাটা রোদের গরমে নাভিশ্বাস অবস্থায় দেখা দিয়েছে চরম শ্রমিক সংকট। এ অবস্থায় বকশীগঞ্জ ঐতিহ্যবাহী নিলক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগ ধান কেটে বাড়ী পৌছে দিচ্ছে দরিদ্র কৃষকদের।
গতকাল এবং আজ ৩০-০৪-২০২০ইং তারিখ বকশীগঞ্জ সরকারী কিয়ামত উল্লাহ কলেজ ছাত্রলীগের ১৬-১৭ বর্ষের আহবায়ক মোহাম্মদ আসাদের নেতৃত্বে ২০ সদস্যের একটি দল বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের গ্রামের আরাজ উদ্দিন ও আব্দুল হামিদ নামে দুই কৃষকের কয়েক বিঘা জমির ধান কেটে দিয়ে বাড়ীতে পৌঁছে দেয়। এ মহামারির সময়ে ধান কেটে দেওয়ায় খুশি কৃষকসহ এলাকাবাসী। এই মহতি উদ্যেগে উপস্থিত ছিলেন বকশীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ সেলিম মাহমুদ। আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের নেতা রিপন, সজীব, জুয়েল, রাকিব, সাকিল, সেলিম মাহমুদ, আতিকুল ইসলাম, সোহেল, আরিফ প্রমুখ। অসহায় দরিদ্র কৃষকের পাশে থেকে তাদের সোনালি ফসল ঘরে তুলতে নিজ উদ্যোগে কাজ করে যাচ্ছেন নিলক্ষিয়া ইউনিয়ন।
ছাত্রলীগ নেতা মোহাম্দ আসাদ ও সেলিম মাহমুদ বলেন ২০ সদস্যদের একটি দল গ্রামের দরিদ্র কৃষকের ধান কেটে দিচ্ছি। আমাদের এই ধান কাটা পুরো বোরো মৌসুম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মাদারগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শ পরিবারকে ত্রান ও ২৪০ জনের মাঝে নগদ অর্থ বিতরণ
জামালপুরে জেলা পুলিশের ত্রাণ বিতরণ
পাকুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেলেন চেয়ারম্যান মেরাজ সরকার
স্বাস্থ্যবিধি মেনে পাকুড়িয়া ইউনিয়নবাসীকে ঈদ উদযাপনে আহবান জানিয়েছেন চেয়ারম্যান মেরাজ সরকার
মাদারগঞ্জে পাট কাটতে গিয়ে বন্যার পানিতে ডুবে কৃষকের মৃত্যু
মেলান্দহে অজ্ঞাত যুবককে হাসপাতালে ভর্তি করে দৃষ্টান্ত স্থাপন করলো পুলিশ

আরও খবর