Header Border

ঢাকা, বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে

কৃতিত্বপূর্ণ ফলাফলে নিউইয়র্ক সিটির আল নূর স্কুল থেকে গ্র্যাজুয়েশন করলো চট্রগ্রামের জেরিন

মোহাম্মদ আলী জিন্নাহ, নিজস্ব প্রতিনিধি:
বিশ্বে মহামারি করোনার তান্ডবের মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে নিউইয়র্ক সিটির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গ্র্যাজুয়েশন অনুষ্ঠিত হলো। তারই অংশ হিসেবে ব্রুকলীনে আল নূর স্কুল থেকে পঞ্চম গ্রেডে বিশেষ কৃতিত্বের সাথে গ্র্যাজুয়েশন করলো আমেরিকা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল কাদের মিয়া’র কন্যা চট্রগ্রামের সন্তান জেরিন সোবাহ তালুকদার।

২ জুলাই বৃহস্পতিবার এ গ্র্যাজুয়েশনে সার্টিফিকেট বিতরণের পর ফটো সেশন ছিল সংক্ষিপ্ত কর্মসূচিতে। বঙ্গবন্ধু ফাউন্ডেশন, যুক্তরাষ্ট্র শাখার সেক্রেটারি এবং আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল কাদের মিয়া ও মনজুরুন্নেসা দম্পতির জ্যেষ্ঠ কন্যা জেরিনের সুন্দর ভবিষ্যতের জন্য সকলের দোয়া কামনা করেছেন ।

প্রসঙ্গত: উল্লেখ্য যে, এই সিটির অধিকাংশ পাবলিক স্কুলের গ্র্যাজুয়েশন হয়েছে ভার্চুয়ালে মে মাসের শেষ সপ্তাহে অথবা জুন মাসে। পরবর্তী ক্লাসে উত্তীর্ণদের ছবি পাবলিক স্কুলের সামনের ফেঞ্চে ঝুলিয়ে রাখা হয়। এটাই ছিল শান্তনা ছাত্র-ছাত্রী এবং তার অভিভাবকদের। যুক্তরাষ্ট্রের ইতিহাসে অদৃশ্য শক্তির এমন আক্রমণের ঘটনা খুব কমই ঘটায় স্কুল-ভার্সিটির গ্রেজুয়েশন একেবারে ঝুলে যায়নি।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গণগ্রন্থাগার পরিষদ কর্তৃক সন্মাননা প্রদান।
মাদারগঞ্জে নলছিয়া এ.কে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার নির্মাণ কাজ উদ্ধোধন
খুলে দেওয়া হলো হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা
কাপাসিয়ায় অর্ধগলিত নারীর লাশ উদ্ধার
আইসোলেশন কী? কখন আইসোলেশন?
ছাতকে করোনা সচেতনতায় পুলিশের মাইকিং ও বাজার মনিটরিং

আরও খবর