Header Border

ঢাকা, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০°সে

করোনায় অস্ট্রেলিয়ায় গৃহবন্দি শাবনূর

এসবি বিনোদন ডেস্ক:

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বর্তমানে তিনি রয়েছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। করোনা ভাইরাসের কারণে সেখানে গৃহবন্দি রয়েছেন ঢাকাই সিনেমার এক সময়ের এই জনপ্রিয় তারকা।গৃহবন্দি নিয়ে শাবনূর বলেন, ‘সাতদিনে একবার বের হচ্ছি। সেটাও বাসার বাজার করার জন্য।

এছাড়া ডিপার্টমেন্টাল স্টোরে খাবারও জলদি শেষ হয়ে যাচ্ছে। সিডনি থেকে মেলবোর্ন যাওয়া-আসা বন্ধ করে দিয়েছে এদেশের সরকার।

’তিনি আরও বলেন, ‘আতঙ্কে দিন কাটচ্ছে। দেশের মানুষের কথা মনে পড়ছে। রাত-দিন দেশের সকলের সঙ্গে কথা বলার চেষ্টা করছি। খবর নিচ্ছি। বাংলাদেশের জনগণ এখনো জানতে পারছে না যে, এটি কতটা ভয়াবহ! বিশ্বে এ রোগের মৃত্যুর হার বেড়েই চলেছে।’উল্লেখ্য, চীন থেকে উৎপত্তি হয়ে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ১৬ হাজার ছাড়িয়েছে। আর আক্রান্ত হয়েছে সাড়ে তিন লাখের বেশি।

আন্তর্জাতিক গণমাধ্যমে বলা হয়, বিশ্বব্যাপী করোনা ভাইরাসে এ পর্যন্ত ১৬ হাজার ৫১৪ জনের মৃত্যু হয়েছে। ভাইরাসটিতে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে তিন লাখ ৭৮ হাজার ৮৫৯ জন। বিশ্বের ১৯৫ টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে এই ভাইরাসটি। তবে এখন পর্যন্ত এক লাখ দুই হাজার ৬৯ জন মানুষ সুস্থ হয়েছেন।চীনের জাতীয় স্বাস্থ্য কমিশনের (এনএইচসি) তথ্য অনুযায়ী, সোমবার চীনে আরো ৭ জন মারা গিয়েছেন।

চীনে এ পর্যন্ত মৃতের সংখ্যা তিন হাজার ২৭৭ জনে দাঁড়িয়েছে। দেশটিতে করোনায় আক্রান্তের মোট সংখ্যা ৮১ হাজার ১৭১ জন। এর মধ্যে চীনে মোট ৭৩ হাজার ১৫৯ জন রোগী সুস্থ হয়েছেন।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ময়মনসিংহ বিভাগ যুব সমিতির উদ্যোগে ত্রাণ বিতরণ
গণগ্রন্থাগার পরিষদ কর্তৃক সন্মাননা প্রদান।
মাদারগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শ পরিবারকে ত্রান ও ২৪০ জনের মাঝে নগদ অর্থ বিতরণ
জামালপুরে জেলা পুলিশের ত্রাণ বিতরণ
পাকুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেলেন চেয়ারম্যান মেরাজ সরকার
স্বাস্থ্যবিধি মেনে পাকুড়িয়া ইউনিয়নবাসীকে ঈদ উদযাপনে আহবান জানিয়েছেন চেয়ারম্যান মেরাজ সরকার

আরও খবর