Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৭°সে

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের আবারো চেয়ারম্যান হলেন ফোরকান আহমদ

সেলিম উদ্দীন,কক্সবাজার।

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে টানা তৃতীয় মেয়াদের জন্য আবারো কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মনোনিত হলেন বর্তমান দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান লে. কর্নেল (অবঃ) ফোরকান আহমদ।

মঙ্গলবার (৪ জুলাই) তাঁর পুন: নিয়োগ সংক্রান্ত রাস্ট্রপতির আদেশক্রমে উপ সচিব মোঃ অলিউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপন মতে আগামী ১৪ আগস্ট থেকে নতুন মেয়াদ শুরু হবে। টানা তৃতীয়বার কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান নিয়োগ হওয়ায় চেয়ারম্যান লে. কর্নেল (অবঃ) ফোরকান আহমদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এক প্রতিক্রিয়া তিনি জানান, দুই মেয়াদের উন্নয়ন কাজের রক্ষণাবেক্ষণ, অসমাপ্ত উন্নয়ন প্রকল্প এবং অনুমোদিত ও প্রস্তাবিত প্রকল্পগুলো দ্রুত বাস্তবায়নের করতে নতুন মেয়াদে তিনি আপ্রাণ চেষ্টা করবেন। একই সাথে আরো নতুন প্রকল্প গ্রহণ করে কক্সবাজার শহরসহ পুরো কক্সবাজার জেলায় উন্নয়নমূলক প্রকল্প হাতে নেবেন।

অতীতের মতো কক্সবাজারের সাধারণ জনতাকে পাশে চেয়েছেন তিনি। সবাই সহযোগিতায় প্রধানমন্ত্রীর স্বপ্নের কক্সবাজার গড়তে তিনি সবার সহযোগিতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

উলিয়া এ.এম উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় অমর একুশে পালিত
স্বপ্ন যাত্রা স্কুলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে ব্যতিক্রমী আয়োজন।
মাদারগঞ্জে নেশার টাকা দিতে না পারায় গৃহবধুকে নির্যাতন
একটি অমীমাংসিত চিত্রনাট্য
কথা সাহিত্যিক আনোয়ারুল ইসলাম এর কবিতা ”বৌশেরগড় গ্রাম”
ঠাকুরগাঁওয়ে একদিনের সর্বোচ্চ রেকর্ড ২৮ জন করোনায় আক্রান্ত

আরও খবর