Header Border

ঢাকা, শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯°সে

কক্সবাজারে ৯০ হাজার ইয়াবাসহ যুবক আটক

কক্সবাজার প্রতিনিধি।

কক্সবাজারের রামু উপজেলার হিমছড়ি এলাকায় অভিযান চালিয়ে ৯০ হাজার পিচ ইয়াবা সহ দেলায়ার হোসেন (২৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-১৫।

আটক মাদক ব্যবসায়ী টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ের বাসিন্দা মৃত নুরুচ্ছালামের ছেলে।

আজ বিকাল ৪ ঘটিকার সময় র্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ হতে ট্রলার যোগে হিমছড়ি এসে হিমছড়ির সাহাত উসমান বিন আফনান (রাঃ) হেফজখানা পাড়ার জনৈক আবু তাহেরের মুদির দোকান সংলগ্ন টেকনাফ-কক্সবাজারগামী মেরিন ড্রাইভ পাকা রাস্তার পশ্চিমপার্শ্বে মাদক ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র্যাব সদস্যরা ধাওয়া করে আসামী দেলোয়ার হোসেনকে আটক করে।

তবে তার সাথে থাকা কয়েকজন অজ্ঞাত সহযোগী পালিয়ে যায়।পরে আটক ব্যক্তির হাতে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ৯০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৪ কোটি ৫০ লক্ষ টাকা প্রায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় উদ্ধারকৃত মাদকসহ ধৃত মাদক কারবারীকে রামু থানায় সোর্পদ করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জামালপুরে জেলা পুলিশের ত্রাণ বিতরণ
পাকুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেলেন চেয়ারম্যান মেরাজ সরকার
কক্সবাজারে ১০ হাজার ইয়াবা নিয়ে মেম্বারসহ আটক-২
মাদারগঞ্জে নলছিয়া এ.কে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার নির্মাণ কাজ উদ্ধোধন
মাদারগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, বিয়ের কথা বললেই ভিড়িও ফেসবুকে ছাড়ার হুমকি
মাদারগঞ্জে মাদকসেবী যুবককে ভ্রাম্যমান আদালতে ১ বছরের কারাদণ্ড

আরও খবর