Header Border

ঢাকা, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০°সে

ইসলামপুরে সামাজিক দূরত্ব না মানায় ফের মার্কেট বন্ধের ঘোষণা

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি

জামালপুরের ইসলামপুর উপজেলায় স্বাস্থ্যবিধি না মানায় এবং সামাজিক দূরত্ব বজায় না থাকায় শপিংমল, হকার মার্কেটসহ সব ধরনের মার্কেট বন্ধ ঘোষণা করা হয়েছে ।

১৯ মে দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান প্রশাসনিক ক্ষমতা বলে মার্কেটগুলো বন্ধ ঘোষণা করেন। তবে অত্যাবশ্যকীয় পণ্যের দোকানগুলো খোলা থাকবে।

জানা গেছে, গত ১০ মে সারাদেশের ন্যায় ইসলামপুর উপজেলার শপিং মার্কেটগুলো খোলা হয়। কিন্তু এসব মার্কেটে স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরত্বের কোন বালাই ছিল না। মুনাফালোভী ব্যবসায়ীরা স্বাস্থ্যবিধি উপেক্ষা করে মার্কেটগুলো খোলা রাখেন এবং বেচাকেনা করেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া শুরু হলে উপজেলা প্রশাসন সকল পোষাক বিক্রির দোকান, হকার মার্কেটসহ সব ধরনের দোকানপাট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেন। এ সময় বাজারের আলফি গার্মেন্টসকে স্বাস্থ্যবিধি না মানায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, স্বাস্থ্যবিধি না মানায় জনস্বাস্থ্যের কথা চিন্তা করে মার্কেটগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত দোকানপাট বন্ধ থাকবে।

তথ্যসুত্র: বাংলারচিঠিডটকম

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

একটি অমীমাংসিত চিত্রনাট্য
কথা সাহিত্যিক আনোয়ারুল ইসলাম এর কবিতা ”বৌশেরগড় গ্রাম”
মাদারগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শ পরিবারকে ত্রান ও ২৪০ জনের মাঝে নগদ অর্থ বিতরণ
ঠাকুরগাঁওয়ে একদিনের সর্বোচ্চ রেকর্ড ২৮ জন করোনায় আক্রান্ত
ঠাকুরগাঁওয়ে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন করোনা ভাইরাসে আক্রান্ত
কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের আবারো চেয়ারম্যান হলেন ফোরকান আহমদ

আরও খবর