Header Border

ঢাকা, শনিবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৬°সে

আড়াইহাজারে অটো চালককে হত্যা করে অটো ছিনতাই

আড়াইহাজারে জামান (৪৫) নামে এক অটো চালকের হাত-পা বেঁেধ দুই চোখ উপড়ে হত্যা করে তার অটো ছিনতাই করা হয়েছে। এ সময় তার মুখে স্কচটেপ পেঁচানো ছিল।

তিনি স্থানীয় ফতেপুর ইউপির বগাদী পূর্বপাড়া এলাকার মৃত শফিকুলের ছেলে। মঙ্গলবার (৩১ মার্চ) বেলা ১১টায় পুলিশ খবর পেয়ে আড়াইহাজার-মদনপুর সড়কের মারুয়াদী এলাকায় হাইওয়ের পাশে পড়ে থাকা অবস্থায় লাশ উদ্ধার করেন। লাশ ময়নাতদন্তে জন্য নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, অটো নিয়ে তিনদিন আগে তিনি জীবিকার তাগিদে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডাইয়েরীও করা হয়েছিল। অপরদিকে উপার্জনক্ষম একমাত্র ব্যক্তিকে হারিয়ে নিহতের পরিবারে শোকের মাতম চলছে। পরিবারের আহাজারিতে ভারি হয়ে উঠেছে এলাকা। 

ঘটনাস্থল থেকে ফিরে আড়াইহাজার থানার এসআই রোকনউদজ্জামান জানান, অটো চালকের হাত-পা বেঁধে দুই চোখ উপড়ে ফেলা হয়েছে। তার মুখে স্কচটেপ পেঁচানো ছিল। 

ধারণা করা হচ্ছে, সোমবার দিবাগত রাতে নির্জনস্থানে সুযোগ বুঝে দুবৃর্ত্তরা গলা টেপি তার হত্যা নিশ্চিত করে অটো ছিনতাই করে নিয়ে গেছে। 

তিনি আরো বলেন, আড়াইহাজার-মদনপুর হাইওয়ের স্থানীয় মারুয়াদী এলাকায় পড়ে থাকা অবস্থা তার মরদেহ উদ্ধার করা হয়। তবে কে বা কারা তাকে হত্যা করেছে। তার কোনো সঠিক উত্তরা দিতে পারেনি তিনি। 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, তিনদিন আগেই তিনি নিখোঁজ হয়ে ছিলেন। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডাইয়েরী করা হয়েছিল। তিন আগেই নিহত ব্যক্তি অটোটি কিনে ছিলেন।

তিনি আরো বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তে মর্গে পাঠানো হয়েছে। 

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

উলিয়া এ.এম উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় অমর একুশে পালিত
স্বপ্ন যাত্রা স্কুলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে ব্যতিক্রমী আয়োজন।
মাদারগঞ্জে নেশার টাকা দিতে না পারায় গৃহবধুকে নির্যাতন
একটি অমীমাংসিত চিত্রনাট্য
কথা সাহিত্যিক আনোয়ারুল ইসলাম এর কবিতা ”বৌশেরগড় গ্রাম”
মাদারগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শ পরিবারকে ত্রান ও ২৪০ জনের মাঝে নগদ অর্থ বিতরণ

আরও খবর