Header Border

ঢাকা, বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৭°সে

আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

মোহাম্মদ আলী জিন্নাহ , বিশেষ প্রতিনিধিঃ

সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার বাংলাদেশ আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কমিটির আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল এবং কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও ঢাকা ২ আসনের ভবিষ্যত এমপি জননেতা জনাব মোঃ মনির খান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ এর সংগ্রামী সাধারন সম্পাদক ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মহাপরিচালক ড. মাহমুদুর রহমান আনু মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ এর কেন্দ্রীয় সহ-সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আনোয়ারা বেগম ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডালিয়া পারভীন সালমা, কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া, কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ ফারুক এবং কেন্দ্রীয় কমিটির সদস্য মাওলানা মিজানুর রহমান, ও বাংলাদেশ জননেত্রী পরিষদ চকবাজার থানা শাখার সভাপতি হাফিজ আহমেদ এবং অন্যান্য নেতৃবৃন্দসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাগফেরাত কামনায় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ সকল কে করোনাভাইরাস থেকে রক্ষা করার জন্য মহান আল্লাহ তাআলা র কাছে দোয়া করেন উপস্থিত নেতৃবৃন্দরা।

Print Friendly, PDF & Email

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শেখ ফজিলাতুন্নেছা মুজিব’র জন্মদিনে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের দোয়া মাহফিল
মাদারগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শ পরিবারকে ত্রান ও ২৪০ জনের মাঝে নগদ অর্থ বিতরণ
জামালপুরে জেলা পুলিশের ত্রাণ বিতরণ
পাকুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেলেন চেয়ারম্যান মেরাজ সরকার
স্বাস্থ্যবিধি মেনে পাকুড়িয়া ইউনিয়নবাসীকে ঈদ উদযাপনে আহবান জানিয়েছেন চেয়ারম্যান মেরাজ সরকার
শেখ সেলিম স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি হওয়ায় অভিনন্দন জানিয়েছেন মনির খান

আরও খবর